৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৯:৪৪

Kolahol News

সেচ্ছাসেবক দল সভাপতির মৃতূতে বিএনপি নেতা বকুলের শোক

প্রকাশিত: জুলাই ২৮, ২০২০

  • শেয়ার করুন

প্রেস রিলিজ::
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল, কেন্দ্রীয় সংসদের সভাপতি, জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক এবং জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আহবায়ক শফিউল বারী বাবু (৪৯) গতকাল আনুমানিক রাত ৪টায় ফুসফুসের প্রদাহজনিত কারণে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে (সাবেক এ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

মৃত্যূকালে তিনি স্ত্রী, এক পূত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। তার অকাল মৃত্যূতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুল।

এক শোক বিবৃতিতে তিনি বলেন, বন্দুকের নলের মুখেও গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে শফিউল বারী বাবু ছিলেন সম্মুখ সমরের নির্ভীক যোদ্ধা। জাতীয়তাবাদ রাজনীতিকে শাণিত করার ব্রতই ছিল শফিউল বারী বাবুর ধমনীতে, শিরা-উপশিরায়। তার অভাব কোনভাবেই পূরণ হবার নয়। মহান আল্লাহপাক রাব্বুল আলামিন তাকে জান্নাতবাসী করুন। আমিন।

  • শেয়ার করুন
বাংলাদেশে সকল নিউজ সবার আগে পেতে পেজটিতে লাইক দিন-