২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার,সন্ধ্যা ৬:৫৬

Kolahol News

মুখোমুখি সংঘর্ষের পর ভ্যান–লেগুনা খাদে, নিহত ৫

প্রকাশিত: জুলাই ২২, ২০২০

  • শেয়ার করুন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং স্টেশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে এ ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ করেছে। তবে নিহতদের পরিচয় এখন পর্যন্ত (সন্ধ্যা সাড়ে সাতটা) নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ জানিয়েছে, আজ সন্ধ্যা সোয়া ছয়টার দিকে হারবাং স্টেশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে চকরিয়ামুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি গাড়িই মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে লেগুনার ৮ থেকে ১০ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে পাঁচজনের মৃত্যু হয়। একজনের শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদুল হক প্রথম আলোকে পাঁচজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত পাঁচজনের মরদেহ হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে। একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের পরিদর্শক আনিছুর রহমান প্রথম আলোকে বলেন, নিহত পাঁচজনের পরিচয় এখনো শনাক্ত হয়নি। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।

  • শেয়ার করুন
বাংলাদেশে সকল নিউজ সবার আগে পেতে পেজটিতে লাইক দিন-