৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৯:৪০

Kolahol News

প্রেমিকার জন্য মোমবাতিতে ঘর সাজাল প্রেমিক, পুরো ফ্ল্যাট পুড়ে ছাই

প্রকাশিত: আগস্ট ৮, ২০২০

  • শেয়ার করুন

ভালোবাসার মানুষকে বিয়ের প্রস্তাব দিতে মোমবাতি দিয়ে ঘর সাজিয়েছিলেন প্রেমিক। সেই মোমবাতির আগুনে পুড়ে ছাই তার নিজের ফ্ল্যাটই। এ ঘটনা ঘটেছে ইংল্যান্ডের শেফিল্ড শহরের এক অ্যালবার্ট নদ্রে নামে এক প্রেমিকের সঙ্গে।

পুলিশ সূত্রে জানা গেছে, অ্যালবার্ট নদ্রে তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় তার বাড়িটি। ফিরে আসার পর দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গিয়েছে। যেন পাঁপড় ভাজা ভিতরটা।

দমকল বাহিনীর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেই ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে।

তারা লিখেছে, ‘ভালো করে দেখুন, আপনি কী দেখতে পাচ্ছেন? ঠিক, ১০০টি টি লাইট ক্যান্ডেল। জানতে চান এখানে কী হয়েছিল? আমরা ভেবেছি আপনারা বুঝতে পেরে গিয়েছেন। এখানে একটা রোম্যান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি। এবং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।’

এ ঘটনায় দমকল বাহিনী পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। নেটিজেনরাও সমালোচনা করেছেন এমন অদ্ভুত বোকা প্রেমিককে। তবে প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন।

  • শেয়ার করুন
বাংলাদেশে সকল নিউজ সবার আগে পেতে পেজটিতে লাইক দিন-