৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ১০:৩৫

Kolahol News

কর্মহীন বিজ্ঞাপন চিত্র শিল্পিদের পাশে রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং

প্রকাশিত: মে ৩, ২০২০

  • শেয়ার করুন

সাধারণ সময়েই বিজ্ঞাপন চিত্র শিল্পিরা থাকেন অর্থ বা খাদ্য সংকটে আর বর্তমানে মহামারী (কোভিড-১৯) করোনাভাইরাসের ছোবলে
সারাদেশে সাধারন লকডাউনে কর্মহীন থাকায় তারা দিশেহারা। রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং এর কর্মহীন দিশেহারা চিত্র শিল্পিদের মাঝে ইফতারের খাদ্য সামগ্রী বিতরন।

দীর্ঘ দুই মাস ধরে মহামারী (কোভিড-১৯) করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন বিজ্ঞাপন চিত্র শিল্পিদের বাড়িতে বাড়িতে গিয়ে তাঁদের তালিকা তৈরী করে রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং এর খুলনা প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান খুলনায় কর্মহীন বিজ্ঞাপন চিত্র শিল্পিদের মাঝে রবিবার ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করেন।
রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং এর এর সত্বাধিকারী মির্জা রকিবুল হাসান মিঠু বলেন, দেশের এই পরিস্থিতিতে আমি দায়িত্ব মনে করেছি আমার এ্যাডফার্মে যে সকল চিত্র শিল্পি কাজ করেন তাদের পাশে দাঁড়ানোর। ছোট বেলা থেকেই শুনে আসছি, দু’বেলা দু’মুঠো খাওয়ার সংগ্রাম। এই সংগ্রামটাই আমি অসহায়দের জন্য করছি। এছাড়া চিত্র শিল্পিদের নিয়মিত পরামর্শ দিচ্ছেন (কোভিড-১৯) করোনাভাইরাসের সময় ঘরে থেকে সুস্থ থাকার।
এক প্রশ্নের জবাবে মির্জা রকিবুল হাসান মিঠু বলেন ‍‌‌”মানুষ মানুষের জন্য” যারা সারা বছর রোদ, ঝড়, বৃষ্টিতে রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং এর পাশে ছিলো থাকবে ইনশাআল্লাহ্‌ তাদের জন্য দেশের এই মহামারিতে আমার প্রতিষ্ঠান রয়েল ব্লু এ্যাডভার্টাইজিং এর পক্ষ থেকে সামান্য কিছু উপহার দিতে পেরে আল্লাহ্‌ পাকের দরবারে হাজার কোটি শুকরিয়া জ্ঞাপন
করেন এবং দেশের উচ্চবিত্ত বিভিন্ন এ্যাডফার্ম এর মালিকগণ প্রতি আহব্বান জানান যার যার এ্যাডফার্মে কর্মহীন চিত্র শিল্পীদের পাশে এগিয়ে আসেন তাহলে মহামারী (কোভিড-১৯) করোনাভাইরাসের এই সংকটে তাদের দিন যাপন করতে কিছুটা সহযোগীতা করবে।

  • শেয়ার করুন
বাংলাদেশে সকল নিউজ সবার আগে পেতে পেজটিতে লাইক দিন-